বিজেপি দেশ ছেড়ে পালাবে,মুসলিমরা একজোট হলে: নভজ্যোৎ সিং

ভারতীয় জনতা পার্টিকে পরাস্ত করতে মুসলিমদের আহ্বান জানান সিধু। তিনি বলেন, মুসলিমরা একজোট হলে বিজেপি পালিয়ে যাবে। মুসলিমরা কংগ্রেসে ভোট দিলে বিশ্বের কোনও শক্তি তাদের হারাতে পারবে না, ভোট প্রচারে গিয়ে এমনই বার্তা দিলেন নভজ্যোৎ সিং সিধু।ভারতের লোকসভা নির্বাচনের প্রচার-যুদ্ধ যত জমে উঠছে, ততই বিতর্কিত মন্তব্যের পাহাড় তৈরি হচ্ছে।

এই ধারাবাহিকতা থেকে বাদ পড়ছেন না কেউই। এবার তালিকায় নাম লেখালেন আরও একজন, তিনি কংগ্রেস নেতা নভজ্যোৎ সিং সিধু। এবার লোকসভা ভোটের মুখে তাঁর বহিঃপ্রকাশ ঘটল।বিহারের বলরামপুরে একটি জনসভায় সিধু বলেন, ‘সমস্ত মুসলিম একজোট হোন। বিজেপিকে একটি ভোটও নয়। ভোট দিন কংগ্রেসকে। তাহলেই বিজেপির বিদায় ঘণ্টা বেজে যাবে। তারা দেশ ছেড়েই পালাবে।

মুসলিমরা একজোট হলে কংগ্রেসকে হারাতে পারবে না বিজেপি।’তাঁর কথায়, এখানে মুসলিমরা সংখ্যাগরিষ্ঠ। শতকরা ৬২ শতাংশ মুসলিম ভোটার। তাহলে ভাবনা কেন। আপনারা সবাই এক হলেই বিজেপির হার কে আটকায়। বিশ্বের কোনও শক্তিও বিজেপিকে জেতাতে পারবে না। তাই আপনারা এক হন, বিজেপিতে বিদায় দিন।এর আগে উত্তরপ্রদেশের দেওবন্দে এমনই এক মন্তব্য করে বসেন মায়াবতী।

বিএসপি নেত্রী মুসলিমদের একত্রিত হতে বলেন বিজেপির বিরুদ্ধে। তারপরও কম বিতর্ক হয়নি। ফের সিধুর মন্তব্যে বিতর্কের ঝড় উঠেছে। উল্লেখ্য, সিধু কংগ্রেসের তারকা প্রচারকদের মধ্যে অন্যতম।আরো পড়ুন অন্য বিষয় সম্পর্কে….. যথাযথ মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্য পরিবেশে আগামী সোমবার সারাদেশে পবিত্র ঈদুল আযহা উদযাপিত হবে। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এবার জাতীয় ঈদগাহ ময়দানে প্রধান ঈদ জামাতসহ ঢাকার দুই সিটি করপোরেশন এলাকায় মোট ৫৮২টি জামাত অনুষ্ঠিত হবে।এর মধ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে ৩১২টি ও উত্তর সিটি কর্পোরেশনের তত্ত্বাবধানে ২৭০টি ঈদ জামাতের আয়োজন করা হয়েছে।

Sharing is caring!